ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়ায় ফের পুলিশের অভিযানে চোলাই মদসহ দুই মহিলা গ্রেফতার

atokkএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় একদিনের ব্যবধানে ফের পুলিশের অভিযানে চোলাই মদসহ পাচারকারী দুই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ওইসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২০ লিটার চোলাই মদ। রোববার বেলা ১১টার দিকে উপজেলার চিরিঙ্গা-মগনামা সড়কের বরইতলী ইউনিয়নের বিবিরখিল মৌলভীর দোকান ষ্টেশন এলাকা থেকে গাড়ীর জন্য অপেক্ষামান মদসহ পাচারকারী দুইজনকে গ্রেফতার করেন হারবাং পুলিশ ফাঁড়ির আইসি। গ্রেফতারকৃতরা হলেন পার্বত্য বান্দরবানের লামা উপজেলার আজিজনগর চেয়ারম্যান পাড়া গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী আছিয়া খাতুন (৪০) ওই একই এলাকার জিয়াবুল হোসেনের স্ত্রী সালমা বেগম (৩৭)।

হারবাং পুলিশ ফাঁড়ির আইসি মো. আলমগীর আলম বলেন, রোববার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিরিঙ্গা-মগনামা সড়কের বরইতলী ইউনিয়নের বিবিরখিল মৌলভীর দোকান ষ্টেশন এলাকা থেকে পাচারকারী দুই মহিলাকে চোলাই মদসহ গ্রেফতার করা হয়। ওইসময় তাদের কাছ থেকে পলিথিনের মোড়ানো অবস্থায় ২০ লিটার উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম জানান, গ্রেফতারকৃত দুই মহিলা দীর্ঘদিন ধরে চোলাই মদ পাচার করে আসছিলেন। রোববার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে মদসহ গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে রুজু করা হয়েছে। #

পাঠকের মতামত: